আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা    
 


নতুন সিনেমায় ইমন-মাহি

চলচ্চিত্র নির্মাতা ওয়াজেদ আলী সুমন নির্মাণ করতে যাচ্ছেন ‘ব্লাড’ নামের একটি সিনেমা। এই ছবিতে অভিনয়ের জন্য আগেই চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর এবার যুক্ত হলেন চিত্রনায়ক ইমন।

নায়ক ইমন ছবিটি নিয়ে বলেন, ‘ব্লাড’ সিনেমায় কাজ করতে যাচ্ছি। আগামীকাল সন্ধ্যায় এফডিসিতে মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে আমার নাম ঘোষণা করা হবে। তাই এখনই বিস্তারিত কিছু বলতে চাই না।

প্রাথমিকভাবে এ ছবির নাম ‘ব্লাড’ রাখা হলেও পরিবর্তনও হতে পারে। অ্যাকশন ঘরানার এই সিনেমাটিতে মাহিকে নায়িকা ও খলনায়িকার দ্বৈত চরিত্রে দেখা যাবে।
এ ছবির বাইরে চিত্রনায়ক ইমন বর্তমানে ‘আকবর’ সিনেমারও কাজ করছেন। সৈকত নাসির পরিচালিত এ ছবিতে তার নায়িকা ববি।


Top